বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে "আইইবি" নির্বাচন উপলক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০২৩
ফরিদপুরে "আইইবি" নির্বাচন উপলক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা

এহসান রানা,  ফরিদপুর  প্রতিনিধি:

ফরিদপুরে বাংলাদেশের প্রকৌশলীদের জাতীয় পেশাজীবী সংগঠন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) এর আসন্ন ২০২৩-২০২৪ মেয়াদের নির্বাচনে "বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ" মনোনীত সবুর-মঞ্জু পরিষদের প্যানেল পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে ফরিদপুরের এলজিইডি অফিসের সভাকক্ষে এ প্যানেল পরিচিত ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

আইইবি ফরিদপুর কেন্দ্রের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খান এ শামীমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবি'র সাবেক প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুর। 

ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের  বিভাগীয় প্রধান ও আইইবি ফরিদপুর কেন্দ্রের সম্পাদক ইঞ্জিনিয়ার রায়হান খান অপুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, আইবির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট  ইঞ্জিনিয়ার এস,এম মঞ্জুরুল হক মঞ্জু, ইঞ্জিনিয়ার মো: নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহাদাত হোসেন শীবলু, সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রনক আহসান, ইঞ্জিনিয়ার আবুল কালাম হাজারী, আইইবি ঢাকা কেন্দ্রের সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, অমিত কুমার চক্রবর্তী, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শহিদুজ্জামান খান প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইইবি'র সাবেক প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুর জানান, "মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন স্মার্ট বাংলাদেশ নির্মাণ ও ইঞ্জিনিয়ারদের ন্যায্য দাবি-দাওয়া আদায়ে মহান মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী সবুর-মঞ্জু পরিষদের বিকল্প নাই। তিনি এসময় সকলকে সবুর মঞ্জু প্যানেলে ভোট দেওয়ার আহবান জানান।"

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল